ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অ্যাক্রিডিটেড মেডিয়েটর সনদ পেলেন ২৩ আইনজীবী

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাক্রিডিটেড মেডিয়েটর সনদ পেলেন ২৩ আইনজীবী

নিজস্ব প্রতিবেদক : সুপ্রিম কোর্টসহ দেশের বিভিন্ন বারের আরো ২৩ জন আইনজীবীকে চতুর্থ ধাপে ‘অ্যাক্রিডিটেড মেডিয়েটর সনদ’ প্রদান করেছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি (বিমস)।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে দুই দিনব্যাপী প্রশিক্ষণ শেষে ইন্টারন্যাশনাল মেডিয়েশন এসোসিয়েশনের প্রেসিডেন্ট মিস্টার কেভিন ব্রাউন সনদ তুলে দেন।

সনদপ্রাপ্তরা হলেন, সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল আনোয়ারা শাহজাহান, জেসমিন সুলতানা শামসাদ, ভারতের আইনজীবী মালাডি বাসুদেব, আইনজীবী ড. এ কে এম খালেকুজ্জামান, শিরিন আফরোজ, সালেহা ইসলাম, হোসনাফ আরা, ফারজানা আফরোজ, নূর এ আলম সিদ্দিকী, মো.  নিয়ামুল কবির, আতিক তৌহিদুল ইসলাম, আফরোজা শারমিন, আরিফা আক্তার, আসমা হোসেন, ড. সাদিকুর রহমান, ড. রাহাত ফয়সাল, কাজী দলিল উদ্দিন দুলাল, শ্রীমিলী চ্যাটার্জি, ফুয়াদ বিন আনসার, ফাহমিদা আফরিন, ইসমিতা আক্তার ও আকলিমা খাতুন।

বিমসের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামীর সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে চাটার্ড ইনস্টিটিউট অব আরবিট্রেটর্স (ইউকে)’র কোর্স ডিরেক্টর মিস্টার  ইনবাভিজান, আন্তর্জাতিক মেডিয়েটর কে এস শর্মা এবং বিমসের রিজওনাল ডিরেক্টর ও অ্যাক্রিডিটেড মেডিয়েটর  ইরাম মজিদ, বিমসের সেক্রেটারি অ্যাডভোকেট হরিদাস পাল, মুখপাত্র অ্যাডভোকেট মো. আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাক্রিডিটেড মেডিয়েটর ড. রাজীব গোস্বামী।

সম্প্রীতি বজায় রেখে মামলা মোকাদ্দমা থেকে নিজেদের এড়ানোর জন্য জনগণকে উদ্ধুদ্ধ করা এবং স্থানীয় ও আন্তর্জাতিক অঙ্গনে বিশেষজ্ঞ মেডিয়েটর তৈরি করতে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি কাজ করছে।




রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/মেহেদী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়