ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শান্তি দিবসে রাজধানীতে জেএমআই গ্রুপের বর্ণাঢ্য র‌্যালি

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শান্তি দিবসে রাজধানীতে জেএমআই গ্রুপের বর্ণাঢ্য র‌্যালি

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিশ্ব শান্তি দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে জেএমআই গ্রুপ। র‌্যালির আগে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে তারা এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

শুক্রবার দুপুরে প্রেসক্লাব থেকে র‌্যালি শুরু হয়ে মতিঝিল শাপলা চত্বরে গিয়ে শেষ হয়।

বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ব শান্তি দিবসের র‌্যালি উদ্বোধন করেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ও এমডি মো. আব্দুর রাজ্জাক।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে পারলে শান্তি প্রতিষ্ঠিত হবে। প্রতিষ্ঠালগ্ন থেকেই জেএমআই গ্রুপ সামাজিক সচেতনতা সৃষ্টির মাধ্যমে অশান্তিমুক্ত বিশ্বসমাজ গড়ে তোলার লক্ষ্যে দেশবাসীর সঙ্গে রয়েছে। আমরা মনে করি শান্তি প্রতিষ্ঠার মূল উৎস হচ্ছে দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নেওয়ার সংগ্রামে শরীক হওয়া। জেএমআই গ্রুপ মনে করে, শান্তি প্রতিষ্ঠার মূল উৎস হচ্ছে দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নেওয়ার সংগ্রামে শরীক হওয়া।

এর আগে সংবাদ সম্মেলনে মূল বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের চেয়ারপারসন ও সহযোগী অধ্যাপক মো. তৌহিদুল ইসলাম বলেন, ‘২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস। জেএমআই গ্রুপ এক দশক ধরেই বিশেষ এই দিনটিকে অর্থবহ ও তাৎপর্যময়  করার লক্ষ্যে র‌্যালির আয়োজন করছে। সম্পূর্ণ অরাজনৈতিকভাবে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানবতার সুখ, শান্তি ও সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে ঐক্যবদ্ধ জনমত সৃষ্টির প্রয়োজনে তাদের এই আয়োজন। দেশের সকল উচ্চ পর্যায়ের প্রতিষ্ঠানগুলোও যদি সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করে যায় তবে অবশ্যই এর ইতিবাচক ফল জনগণ ভোগ করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক, জেএমআই গ্রুপের চেয়ারম্যান জাবেদ ইকবাল পাঠান ও ঊর্ধ্বতন র্কমর্কতাবৃন্দ।

উল্লেখ্য, জাপান, কোরিয়া, চীন, তুরস্ক ও যুক্তরাজ্যের জয়েন্ট ভেঞ্চারে প্রতিষ্ঠিত জেএমআই গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠানসমূহ তাদের উৎপাদিত বিশ্বমানের বিভিন্ন জীবনরক্ষাকারী মেডিকেল ডিভাইসেস ও ওষুধ বিপণনের মাধ্যমে দেশে-বিদেশে স্বাস্থ্য সেবা দিচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়