ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

বাবার সঙ্গে অভিমান করে ছাদ থেকে লাফ, হাসপাতালে মৃত্যু

প্রকাশিত: ১৮:৩১, ২৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৪০, ২৫ এপ্রিল ২০২৪
বাবার সঙ্গে অভিমান করে ছাদ থেকে লাফ, হাসপাতালে মৃত্যু

রাজধানীর শাঁখারিবাজার এলাকার একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে অর্পণ কর্মকার (১৫) নামের স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। অর্পণ ঢাকা কলেজিয়েট স্কুলের ১০ম শ্রেণিতে পড়ত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে শাঁখারিবাজার কৈলাশ ঘোষ লেনের ৬ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে সোয়া ৫টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বাবা দিপঙ্কর কর্মকার জানান, বাড়িটির ৬ষ্ঠ তলায় ভাড়া থাকেন তারা। ২ মেয়ে ও ১ ছেলের মাঝে অর্পণ মেঝো। দুপুরে বাসায় বোনদের সঙ্গে অর্পণের খুনসুটি চলছিল। তখন বাবা অর্পণের সঙ্গে রাগারাগি করেন এবং একটি চড় মারেন। এতে মন খারাপ করে সে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে থাকে। কিছুক্ষণ পর বাবা রুমের দরজা খুলে ডাকতে গেলে তখন সে বাবার সামনে দরজা আটকে দেওয়ার চেষ্টা করে। তখন বাবা রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলেন।

তিনি জানান, সামান্য এই কথার জন্যই অর্পণ অভিমান করে দৌড়ে ৭ তলার ছাদে চলে যায়। সেখানে গিয়েই নিচে লাফিয়ে পড়ে সে।

স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ জানান, হাসপাতালে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোতয়ালী থানা পুলিশকে জানানো হয়েছে।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়