ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিল্পকলায় আন্তর্জাতিক ফটোগ্রাফি ও চিত্রকর্ম প্রদর্শনী

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ৯:৫১:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ৯:৫১:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৪, ২৫, ২৬ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমির গ্যালারি ৩- এ অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক ফটোগ্রাফি ও চিত্রকর্ম প্রদর্শনী।

বৃহস্পতিবার বিকাল ৫টায় এ প্রদর্শনীর উদ্বোধন করবেন বিশিষ্ট চিত্র সমালোচক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম।

এতে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন, পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইনস্টিটিউটের অধ্যক্ষ আবীর আব্দুল্লাহ এবং অবিন্তা গ্যালারির চেয়ারম্যান নিলু রওশন মোর্শেদ।

ফটোগ্রাফি এবং চিত্র শিল্পের মধ্যে সমন্বয সাধন করে মননশীল এ দুটো শিল্প মাধ্যমকে আরো বেশি জনপ্রিয় করে তোলার প্রয়াসে ডি’ফটোক্যাফে এ প্রদর্শনীর আয়োজন করছে।

প্রদর্শনীর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম:

প্রদর্শনীতে দেশ-বিদেশের দুশ’ ফটোগ্রাফার ও চিত্রশিল্পীর শিল্পকর্ম প্রদর্শীত হবে। এর মধ্যে ১৫০ জন আলোকচিত্র শিল্পী এবং ৫০ জন চিত্রশিল্পীর শিল্পকর্ম থাকবে।

প্রথমদিন বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য গ্যালারি খোলা থাকবে। ২৫ ও ২৬ জানুয়ারি সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী চলবে।

প্রদর্শনীর তিনদিন ফটোগ্রাফি ও চিত্রকর্মের উপর বিভিন্ন বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২৫ তারিখ ফটো এডিটিংয়ের উপর এবং ২৬ জানুয়ারি নেচার ও ওয়ার্ল্ড লাইফের উপর কর্মশালা অনুষ্ঠিত হবে। ২৬ জানুয়ারি বিকাল সাড়ে ৫টায় সমাপনী ও পুরস্কার বিতরণী।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/ইয়ামিন/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC