ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘আমার শরীর নিখুঁত নয়, তাতে দাগ রয়েছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৮, ৯ মে ২০২২  
‘আমার শরীর নিখুঁত নয়, তাতে দাগ রয়েছে’

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না। আবার সাহসী রূপে পর্দায় হাজির হয়েও বহুবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে এক কন্যার মা স্বস্তিকা। বেশ কিছু প্রতীকী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

লেখার শুরুতে স্বস্তিকা মুখার্জি বলেন—‘এক শিশুকে আমি আমার মধ্যে লালন করেছি। সেই শিশু আমার বুকের ওপর ঘুমিয়েছে। বমি, পটি সবকিছু সামলে বিনিদ্র রজনী কাটাতে হয়েছে চেয়ারে বসে।’

মাতৃত্বের স্বাদ নিতে গিয়ে সুন্দর শরীরে দাগ পড়েছে। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমার শরীর নিখুঁত নয়; তাতে দাগ রয়েছে, রয়েছে ক্ষত। কিন্তু যখনই আমি আয়নার দিকে তাকাই আমি এক মাকে দেখতে পাই। এর চেয়ে বড় আশীর্বাদ কি হতে পারে?’

কম বয়সেই সন্তানের দায়িত্ব কাঁধে আসে স্বস্তিকার। তার মেয়ে এখন বড় হয়েছে। তাদের আদর-খুনসুটির সাক্ষী থাকে সোশ্যাল মিডিয়া। মেয়েকে সামলেও স্বস্তিকা সামলে চলেছেন ক্যারিয়ার।

অভিনয়ে নাম লেখানোর আগেই বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর আর বিয়ে করেননি স্বস্তিকা।

প্রথম সংসার ভাঙনের পর নায়ক জিতের সঙ্গে স্বস্তিকার প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও তার সম্পর্ক ছিল। এরপর তার নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ-ইন করেছেন বলেও টলিপাড়ায় খবর রটেছিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়