ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাধ্যমিকের বই পাচার, গ্রেপ্তার তিনজন রিমান্ডে

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ১৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ২০:৫১, ১৯ জানুয়ারি ২০২৩
মাধ্যমিকের বই পাচার, গ্রেপ্তার তিনজন রিমান্ডে

ফাইল ফটো

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মাধ্যমিক পর্যায়ের সাড়ে এগারো হাজার বই পাচারের অভিযোগে গ্রেপ্তার তিনজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গ্রেপ্তার আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করা হলে গাইবান্ধা জেলা আদালতের বিচারক মেহেদী হাসান দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত অফিস সহায়ক মাজেদুর রহমান মাজেদ, ট্রাক চালক শ্যামল মিয়া ও তার ভাই হেলপার রাসেল মিয়া।

মামলা সূত্রে জানা যায়, রোববার রাতে ২০২৩ শিক্ষাবর্ষের বিভিন্ন শ্রেণির বিনামূল্যে বিতরণের জন্য বই ভর্তি একটি ট্রাক আটক করে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশ।

পরে ট্রাক চালক শ্যামল ও হেলপার রাসেল মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হলে জানান, উদ্ধারকৃত বইগুলো সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত অফিস সহায়ক মাজেদুর রহমান মাজেদের নিকট হতে আর্থিক সুবিধার বিনিময়ে তারা সংগ্রহ করেছেন।

এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহমুদ হোসেন মণ্ডল বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি মামলা করেন।

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, ‘তিন আসামিকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তদন্তের স্বার্থে এখন এর বেশি কিছু বলা যাবে না।’

শামীম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়