ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১-৭ মে)

প্রকাশিত: ০৮:৪৭, ১ মে ২০২১   আপডেট: ১১:১১, ১ মে ২০২১
এ সপ্তাহের রাশিফল (১-৭ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক দিক মোটামুটি শুভ যাবে। প্রতিবেশী থেকে মানসিক সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। কর্মস্থলে অপ্রয়োজনীয় কথাবার্তা বলা থেকে বিরত থাকুন। পরিবারে সামান্য জটিলতা তৈরি হতে পারে। ইতিবাচক থাকলে এ সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকার জন্য ভালো যাবে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): আর্থিক দিক থেকে ভালো সুযোগ তৈরি হওয়ার সম্ভাবনা আছে। সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। ভাই-বোন বা প্রতিবেশীর সঙ্গে পজিটিভ থাকার চেষ্টা করুন। বন্ধত্বের জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। প্রেম ও রোমান্সের অনুকূল সময়। তবে চলাচলে সতর্কতা অবলম্বন করুন। এ সপ্তাহে আপনার মন মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পারিবারিক সম্পর্ককে যথেষ্ট মূল্যায়ন করুন। প্রেম ও রোমান্সের ক্ষেত্রে বুদ্ধিমত্তার সঙ্গে এগিয়ে চলুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। সব ধরনের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। সপ্তাহের শেষে শারীরিক ও মানসিকভাবে সতর্ক থাকুন। প্রতিটি কাজ মনোযোগ সহকারে করুন। প্রেম ও রোমান্স শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিকভাবে দারুন উৎফুল্ল থাকবেন। পারিবারিক পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে। ভবিষ্যতের চিন্তায় উদ্বিগ্ন হওয়া থেকে বিরত থাকুন। আর্থিক দিক ভালো যাবে। নিজের আত্মবিশ্বাস ও সাহস বৃদ্ধি করতে পারলে সফলতা পাবেন। প্রেম ও রোমান্স শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আর্থিক দিক ভালো যাবে। মন মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। কারো কথায় বা আচরণে বিভ্রান্ত হবেন না। যানবাহন ও রাস্তায় চলাচলে সতর্ক থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে মত পার্থক্য তৈরি হলে পজিটিভ থাকুন। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সন্তানের দিকে লক্ষ্য রাখুন। আপনার কোনো আশা পূরণ হতে পারে। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মন মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। মনে রাখবেন বস্তুতান্ত্রিক চিন্তাভাবনা অনেক সময় মানসিক প্রশান্তি বিঘ্নিত করে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। পুরোনো কোনো স্মৃতি আপনার মনকে আলোড়িত করতে পারে। কর্মস্থলে সাফল্যের দেখা পেতে পারেন। পারিবারিকভাবেও শুভ ঘটনার ইংগিত দিচ্ছে। সব মিলিয়ে নিজেকে উপভোগ করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আর্থিক দিক থেকে টেনশন তৈরি হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন। পরিবার ও আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। চাকরি ও ব্যবসায়িক পরিবেশ কিছুটা অনুকূলে থাকবে। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে সুন্দর সময় কাটবে। কোনো শুভ সংবাদ পরিবারে আনন্দ নিয়ে আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): মন এবং অর্থনৈতিক অবস্থা মিশ্র থাকবে। পারিবারিক জীবনে মানসিক ঐক্য বজায় রাখার চেষ্টা করুন। প্রেম ও রোমান্সের জন্য ভালো-মন্দ মিশ্রিত। কোনো ঝুকিপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত কোনো সুখবর পেতে পারেন। আয়-ব্যয়ের সমতা বজায় রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সপ্তাহের শুরুতে আপনার মানসিক উদ্যোম বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক থাকলে ভালো হয়। পারিবারিক ও দাম্পত্য সম্পর্কে উষ্ণতা বজায় থাকবে। যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। আর্থিক দিক থেকে চাপে থাকতে পারেন। ক্রয়-বিক্রয় একান্ত প্রয়োজন ছাড়া করা উচিত নয়। সামাজিক ও কর্মক্ষেত্রে আপনার ওপর দায়িত্ব বৃদ্ধি পাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পেশাগতভাবে চাপে থাকতে পারেন। আয় বুঝে ব্যয় করুন। কোনো মানসিক অস্থিরতা, ভয় আপনাকে বিব্রত করতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকা প্রয়োজন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি বা মনোমালিন্য তৈরি হতে পারে। সামাজিক দায়িত্ব পালনের ফলে সুনাম অর্জনের সম্ভাবনা আছে। মানসিক ও শারীরিক প্রশান্তির জন্য কিছুটা সময় মৌন থাকার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জন্য সপ্তাহটি সফলতার সপ্তাহ। সামাজিক কাজগুলো সহজেই করতে পারবেন। অর্থনৈতিক অবস্থা মোটামুটি ভালো থাকবে। ক্রয়-বিক্রয়ে মোটামুটি সফলতা পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। প্রিয়জন আপনার কথা মতো চলবে। শারীরিক ও মানসিকভাবে চাঙা থাকবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক বিষয়ে দুশ্চিন্তা তৈরি হতে পারে। এ সপ্তাহে আপনার মানসিক অবসাদগ্রস্ততা বাড়তে পারে। এ সপ্তাহে প্রতিটি কাজ পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন করুন, নইলে সমস্যা তৈরি হতে পারে। প্রিয়জনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। অতীতের কোনো ঘটনা আপনাকে মানসিকভাবে উদ্দীপ্ত করতে পারে। সপ্তাহের শেষের দিকে আপনি চনমনে ও প্রাণবন্ত থাকবেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়