ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তুরাগে নিখোঁজ সেই কলেজছাত্রের লাশ উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুরাগে নিখোঁজ সেই কলেজছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : জেলার কালিয়াকৈর উপজেলার তুরাগ নদীতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হওয়া সেই কলেজছাত্র রুবেল হোসেনের (২৫) লাশ উদ্ধার হয়েছে।

মঙ্গলবার সকালে নিখোঁজের প্রায় ৪৬ ঘন্টা পর গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকার তুরাগ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রুবেল হোসেন পাবনা সদরের রবিউল হাসানের ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কোনবাড়ি এলাকায় বসবাস করতেন এবং চান্দনা চৌরাস্তা এলাকার ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষে লেখাপড়া করতেন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানার এসআই মো: লেবু মিয়া রাইজিংবিডিকে জানান, সকালে সিটি করপোরেশনের কড্ডা বাজার বাসস্ট্যান্ড এলাকায় তুরাগ নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল পৌণে ১০টার দিকে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত কলেজছাত্র রুবেলের লাশ তার বোন মালা শনাক্ত করেছেন।

উল্লেখ্য, রোববার সকালে কলেজছাত্র রুবেলসহ ১৩ জন বন্ধু মিলে ইঞ্জিনচালিত নৌকায় করে কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়ানোর জন্য বের হন।  দুপুর সাড়ে ১২টার দিকে রগুনাথপুর এলাকায় তুরাগ নদীতে পৌঁছালে রুবেল ও শাহান সাঁতার কেটে নদী পার হওয়ার কথা বলে। এক পর্যায়ে তারা চলন্ত নৌকা থেকে নদীতে ঝাঁপ দেয়। তারা সাঁতার কেটে কিছু দূর যাওয়ার পর ওই স্থান দিয়ে যাওয়া মাটিবাহী নৌকা শাহানকে উদ্ধার করে। এ সময় রুবেল নদীর পানিতে সৃষ্ট ঘূর্ণিতে ডুবে যায়।

 

রাইজিংবিডি/গাজীপুর/১৬ জুলাই ২০১৯/হাসমত আলী/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়