ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ছাত্রীদের সঙ্গে প্রতারণা ও ধর্ষণ, ২ শিক্ষক গ্রেপ্তার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীদের সঙ্গে প্রতারণা ও ধর্ষণ, ২ শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অক্সফোর্ড হাইস্কুলের ছাত্রীদের সঙ্গে প্রতারণা ও ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব। অভিযুক্ত শিক্ষককে মদদ দেওয়ার অপরাধে ওই বিদ্যলয়ের প্রধান শিক্ষককেও গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ স্কুলে অভিযান চালিয়ে দুই শিক্ষককে গ্রেপ্তার করে। এ সময় তাদের শাস্তির দাবিতে বিক্ষোভ করেছিলেন স্কুলের শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় এলাকাবাসী।

এই স্কুলের শিক্ষক আশরাফুল আরিফ প্রায় চার বছর ধরে পঞ্চম শ্রেণী থেকে শুরু করে ১০ম শ্রেণীর কয়েকজন ছাত্রীর সঙ্গে নানাভাবে প্রতারণা করে আসছেন। নানা কৌশলে একাধিক ছাত্রীর ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক করে এর ভিডিওচিত্র ধারণ করেন। এরপর সেটি দেখিয়ে ওই ছাত্রীর মায়েদের জিম্মি করে মোটা অংকের অর্থ আদায় করেন। গত কয়েক দিন ধরে বিষয়টি স্কুলে ছড়িয়ে পড়লে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে তারা স্কুলে গিয়ে অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোনে ছাত্রীর সঙ্গে যৌন মিলনের ছবি দেখে তাকে গণপিটুনি দেয়।

খবর পেয়ে র‌্যাব ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষকসহ স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে গ্রেপ্তার করে। এ ঘটনায় স্থানীয়রা স্কুল বন্ধ করে দেওয়াসহ অভিযুক্তদের বিচার দাবি করেন।

র‌্যাব-১১  অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানিয়েছেন, শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোন ও ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করে কমপক্ষে ২০ জন ছাত্রীকে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। তাকে মদদ দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৭ জুন ২০১৯/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়