ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হোটেলে আটকে রেখে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১৩ অক্টোবর ২০২০  
হোটেলে আটকে রেখে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

বিয়ের অনুষ্ঠানে দুইজনের পরিচয়, অতঃপর প্রেম। আর মাত্র এক মাসের কথিত এই প্রেমের সূত্র ধরে প্রেমিকাকে নিয়ে বেড়ানোর কথা বলে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার একটি হোটেলে দুই দিন আটকে রেখে উপর্যুপরি ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও তার পাঁচ বন্ধুর বিরুদ্ধে।

ওই নারী বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছেন। থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, সোমবার (১৩ অক্টোবর) ধর্ষণের অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে হোটেলের ম্যানেজারসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ছয়জন হলেন, কথিত প্রেমিক নয়ন (২২), তার বন্ধু আলীম হোসেন (২২), মোহাম্মদ রিফাত (১৯), ইমন ইসলাম (২০), রণি (২০), বারেক (২২) এবং জলসা হোটেলের মালিকের ছেলে (ম্যানেজার) নুর উদ্দিন (৩৮)।

সীতাকুণ্ড মডেল থানার পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সীতাকুণ্ড উপজেলার মধ্যম ভাটেরখীল গ্রামের আবুল কাশেমের ছেলে নয়নের (২২) সঙ্গে এক মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় মিরসরাই উপজেলার এক তরুণীর (১৮)। এই পরিচয়ের সূত্র ধরে ফেসবুকের মাধ্যমে তাদের প্রেম হয়। ওই তরুণীকে বেড়ানোর কথা বলে নয়ন ও তার বন্ধুরা কৌশলে সীতাকুণ্ড পৌরসদরের ডিটি রোডের জলসা হোটেলে নিয়ে যায় এবং সেখানে আটকে রেখে ধর্ষণ করে।

সোমবার বিকেলে এই নারী কৌশলে হোটেল থেকে পালিয়ে এসে সীতাকুণ্ড মডেল থানায় ধর্ষণের অভিযোগ করেন।
 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়