Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ২০ রজব ১৪৪২

ওয়ালটন পরিচালক মৃদুলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চাইলেন স্বজনেরা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৩০, ২৩ জানুয়ারি ২০২১
ওয়ালটন পরিচালক মৃদুলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চাইলেন স্বজনেরা

ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুলের আত্মার মাগফেরাত কামনা করে এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন স্বজনেরা। 

শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমআ টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মাহবুব আলম মৃদুলের আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান তারা।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এসএম শামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার গোলাম মোর্শেদ, এসএম রেজাউল আলম শামীম, মাহবুব আলম খালিদ, নির্বাহী পরিচালক ও রাইজিংবিডির প্রকাশক জাহিদ হাসান প্রমুখ। 

স্বজনেরা বলেন, ‘মৃদুল অল্প বয়সে কোম্পানির গুরত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। ইতোমধ্যে তিনি হজও পালন করেছেন। ছোট সময় থেকে এলাকায় চলাচল ছিল তার। কখনও কারও সঙ্গে খারাপ আচরণ করে থাকলে তাকে মাফ করে দেবেন। কেউ তার কাছে কিছু পাওনা থাকলে তা আমাদের জানাবেন। পরিবারের পক্ষ থেকে তা শোধ করা হবে। তার আত্মার মাগফেরাতের জন‌্য আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি।’

জানাজায় সদর আসনের সংসদ সদস‌্য ছানোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমসহ ১০ সহস্রাধিক মানুষ অংশ গ্রহণ করে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ‌্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মাহবুব আলম মৃদুল ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ২৩ বছর।

কাওছার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়