ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ময়মনসিংহে পুলিশ-হেফাজতকর্মী সংঘর্ষে গুলিবিদ্ধ ২

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২৮ মার্চ ২০২১  
ময়মনসিংহে পুলিশ-হেফাজতকর্মী সংঘর্ষে গুলিবিদ্ধ ২

ময়মনসিংহের সদর উপজেলায় হরতাল চলাকালে পুলিশ ও হেফাজতে ইসলামের কর্মীদের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ছয়জন আহত হয়েছেন। এর মধ্যে দুইজনকে গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে সদর উপজেলার চুরখাই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সংঘর্ষ হয়। হেফাজতে ইসলামের ডাকে আজ সারা দেশে হরতাল পালিত হচ্ছে।

ময়মনসিংহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন জানান, সকালের দিকে হরতাল সমর্থনকারীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে ছত্রভঙ্গ করে দেয়।

তিনি আরও জানান, সকালের দিকে অবস্থা খারাপ ছিল। বিকেলের দিকে পরিস্থিতি ভালো। বিক্ষোভকারীরা কেউ গুলিবিদ্ধি হয়েছে কি না বিষয়টি তার জানা নেই। তবে ওই সময় বিক্ষোভকারীদের ইটপাটকেলে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানান সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই শফিকুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ দুইজনসহ চারজনকে হাসপাতালে আনা হলে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। গুলিবিদ্ধ একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুলিবিদ্ধ একজন বাবুখালী নামাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে আলম মিয়া (২৩)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, ময়মনসিংহে হরতাল সমর্থনে লাঠি মিছিল অনুষ্ঠিত হয়েছে। সকালে চরপাড়া জামিয়া ইসলামী মাদ্রাসা থেকে বিক্ষোভ মিছিল বের করে ইত্তেফাকুল ওলামার নেতাকর্মীরা। পরে চরপাড়া মোড় অবরোধ করে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য দেন ইত্তেফাকুল ওলামার জেলা সভাপতি মুফতি মুহিববুল্লাহ।

নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় হরতাল সমর্থনকারীরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

নগরীর পাট গুদাম ব্রিজ মোড় ও মাসকান্দা বাস টার্মিনাল থেকে সীমিত পরিসরে বাস চলাচল করতে দেখা গেছে। তবে বেশিরভাগ দোকানপাট খোলা রয়েছে।  
 

মিলন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়