ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

আলোচিত হীরামান্ডি: শুটিং সেটে অদিতির খাবার বন্ধ করে দেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ৬ মে ২০২৪   আপডেট: ১২:০৫, ৬ মে ২০২৪
আলোচিত হীরামান্ডি: শুটিং সেটে অদিতির খাবার বন্ধ করে দেন পরিচালক

‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’-এর শুটিং সেটে সঞ্জয় লীলা বানসালি ও অদিতি

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। এবার তিনি নির্মাণ করেছেন ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তারকাবহুল এই সিরিজ। মুক্তির পর থেকে সিরিজটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।  

এ সিরিজে বিবোজান চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সিনেমাটির একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে আবেগপ্রবণ হতে পারছিলেন না তিনি। এরপর অদিতির দুপুরের খাবার বন্ধ করে দেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি।

বলিউড হাঙ্গামাকে সাক্ষাৎকার দিয়েছেন অদিতি। এ আলাপচারিতায় শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, “একদিন আমরা দুই-তিনটি টেক দিয়েছি। তারপর তিনি (সঞ্জয় লীলা বানসালি) আমাকে ডেকে নিয়ে খুব মিষ্টি করে কথা বলতে শুরু করেন। আমি খুব দ্রুত অন্য এক দুনিয়ায় চলে যাই। খুব আন্তরিকতা ও চমৎকারভাবে বলতে শুরু করেন। আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়ি এবং আমার চোখে জল চলে আসে। তারপর তিনি আমাকে বলেছিলেন, ‘আমরা এই দৃশ্যের শুটিং করতে যাচ্ছি। সবার লাঞ্চ ব্রেক। কিন্তু তুমি (অদিতি) খেতে পারবে না।  ঠিক আছে?’ আমিও বলেছিলাম, ‘ওকে ডান।”  

‘আমি সেদিন দুপুরের খাবার খাইনি। সত্যি এটি আমাকে সাহায্য করেছিল। আমি আমার ভ্যানে ফিরে গিয়ে তিনি যা বলেছিলেন, তার সবকিছু নিয়ে ভাবছিলাম। মূলত, তিনি একটি গল্প বলেছিলেন। আমি ফিরে গিয়েছিলাম, শুটিং করেছিলাম এবং এটি ঠিকঠাকমতো হয়েছিল।’ বলেন অদিতি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ‘হীরামান্ডি’ অবিভক্ত ভারতের লাহোরের এক গণিকালয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে। যে গণিকালয়ের গল্পের চরিত্রদের হাত ধরে উঠে এসেছে— প্রেম, ক্ষমতা, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকার এবং রাজনীতি।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়