Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ২ ১৪২৮ ||  ০৮ সফর ১৪৪৩

কুমিল্লায় আরও ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ৭০১ জন

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ২৫ জুলাই ২০২১  
কুমিল্লায় আরও ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ৭০১ জন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ৭০১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪১ দশমিক ২ শতাংশ।

রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ তথ্য জানান। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় পাঁচজন; মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট উপজেলায় দুইজন করে;  বুড়িচং, চান্দিনা, লালমাই, বরুড়া, মুরাদনগর ও তিতাস উপজেলায় একজন করে মৃত্যু হয়েছে। তাদের মধ্যে আটজন নারী ও সাতজন পুরুষ রয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৬২ জনে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শনিবার (২৪ জুলাই) বিকেল থেকে রোববার (২৫ জুলাই) বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১৭০১টি নমুনা পরীক্ষা করে ৭০১ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তের হার ৪১ দশমিক ২ শতাংশ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৮৩০ জনে। 

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২২৮ জন, আদর্শ সদর উপজেলায় সাতজন, সদর দক্ষিণের সাতজন, বুড়িচংয়ে ৫২ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, চান্দিনায় ২৮ জন, চৌদ্দগ্রামে ৪৭ জন, দেবিদ্বারে ১২ জন, দাউদকান্দিতে পাঁচজন, লাকসামে ৪৬ জন, লালমাইতে ২৩ জন, নাঙ্গলকোটে ৩৩ জন, বরুড়ায় ৬১ জন, মনোহরগঞ্জে ৩৭ জন, মুরাদনগরে ৪৪ জন, মেঘনায় ৯ জন, তিতাসে ৪ জন এবং হোমনা উপজেলার ২৫ জন রয়েছেন।

রহমান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়