ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ওয়ালট‌নের লো‌গো ব্যবহার ক‌রে লটারি, প্রতারক‌দের ধর‌লো প্রশাসন

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ১৯ মে ২০২৪   আপডেট: ১২:০১, ২০ মে ২০২৪
ওয়ালট‌নের লো‌গো ব্যবহার ক‌রে লটারি, প্রতারক‌দের ধর‌লো প্রশাসন

বগুড়ার সোনাতলায় ওয়ালটনের নাম ও লো‌গো ব্যবহার ক‌রে এবং পুরষ্কার হি‌সে‌বে প্রতিষ্ঠানটির বি‌ভিন্ন প‌ণ্যের প্রলোভন দে‌খি‌য়ে ১০ টাকার টি‌কিট বি‌ক্রি কর‌ছি‌লেন ক‌য়েকজন প্রতারক। বিষয়‌টি বুঝতে পেরে উপ‌জেলা প্রশাসন তা‌দের‌কে আটক ক‌রে। জিজ্ঞাসাবাদে তাদের করা প্রতারণার বিষয়‌টি বে‌রি‌য়ে আসে। প‌রে ভ্রাম্যমাণ আদালত ব‌সি‌য়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন আটককৃতদের ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রেন। গতকাল শ‌নিবার (১৮ মে) বি‌কে‌লে সোনাতলা উপ‌জেলায় ঘটনা‌টি ঘটে‌।

জানা গেছে, শনিবার বিকেলে সোনাতলা উপজেলার বিভিন্ন এলাকায় ওয়ালটনের নাম ও লো‌গো ব্যবহার ক‌রে ১০ টাকা মূল্যের টিকিট বিক্রি করছিলেন দুই তরুণ। ওই টিকিটে ওয়ালট‌নের লো‌গোর পাশাপাশি চিফ টি‌ভির লোগোও ব্যবহার করা হয়েছে। স্থানীয় লোকজন বিষয়টি জানালে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে যায়।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা শারমিন বলেন, তারা ওয়ালটন গ্রুপের নাম ব্যবহার করে টিকিট বিক্রি করছিল এবং একটি টিভি চ্যানেলের নাম বলেছিল। পরে জানতে পারলাম তারা ভুয়া। আটককৃতরা দোষ স্বীকার করায় তাদের ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, ওয়ালটন কর্তৃপক্ষকে এই প্রতারণার বিষয়টি জানানো হয়েছে। তারা আইনগত ব্যবস্থা নেবেন।

এ বিষ‌য়ে ওয়ালটন প্লাজা বগুড়ার এরিয়া ম্যানেজার মিজানুর রহমান ব‌লেন, গতকাল শনিবার এরকম টি‌কিট বি‌ক্রির অভি‌যো‌গে দুই জনকে আটক করার পর সোনাতলার ইউএনও ম্যাডাম সোনাতলা ব্রাঞ্চ ম্যানেজার ক‌বির হো‌সেনকে ডে‌কে‌ছি‌লেন। ‌তি‌নি আমাকে বিষয়‌টি জা‌নি‌য়ে‌ছেন। দে‌শের কোথাও আমা‌দের ওয়ালটন প্লাজার এরকম কোনো ক্যাম্পেইন চল‌ছে না। এভাবে টি‌কিট বি‌ক্রি করার তো কোনো প্রশ্নই আসে না। যারা এরকম ক‌রে‌ছেন তারা প্রতারক। বিষয়‌টি আমি আমা‌দের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ‌কে জা‌নি‌য়ে‌ছি। তাদের পরাম‌র্শে পরবর্তী পদ‌ক্ষেপ নেওয়া হ‌বে। 

এনাম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়