ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

‘আমরা ফিজকে মিস করেছি’ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৯ মে ২০২৪   আপডেট: ১৩:১৬, ১৯ মে ২০২৪
‘আমরা ফিজকে মিস করেছি’ 

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএলের এবারের আসর থেকে বিদায় নিয়েছে চেন্নাই সুপার কিংস। ২৭ রানের ব্যবধানে হারের পর বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে মিস করার কথাটা মুখ ফুটেই বলে ফেললেন চেন্নাই অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়।

আসরের শুরু থেকে চোট সমস্যা লেগেই ছিল চেন্নাইয়ের। ওপেনার ডেভন কনওয়ে চোটের কারণে খেলতে পারেননি। শুরু থেকে খেলা হয়নি পেসার মাথিশা পাথিরানার। মোস্তাফিজুর শুরু থেকেই ছিলেন চেন্নাইয়ের একাদশে। বেশ ভালোও করছিলেন। তবে আইপিএলের মাঝপথে দেশে ফিরতে হয়েছে তাকে।

বেঙ্গালুরুর বিপক্ষে বোলার সংকটে ভুগেছে চেন্নাই। ম্যাচ হারের পর তাই আক্ষেপ ঝরে পড়লো চেন্নাই দলনেতার কণ্ঠে। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঋতুরাজ বলেন, ‘এটা ভালো উইকেট ছিল। স্পিনারদের জন্য এখানে টার্ন এবং গ্রিপ হচ্ছিল। লক্ষ্য নিয়ে আমরা বেশ খুশি ছিলাম। এই মৌসুমে ১৪ ম্যাচের মধ্যে ৭ ম্যাচ নিয়ে খুশি।’ 

‘চোট এবং কনওয়ের না থাকা অনেক পার্থক্য গড়ে দিয়েছে। প্রথম ম্যাচ থেকেই চ্যালেঞ্জ ছিল। পাথিরানা চোটে ছিল, আমরা ফিজকেও মিস করেছি। যখন আপনার চোটসমস্যা থাকবে তখন দলের ভারসাম্য ধরে রাখা কঠিন হবে। দিনশেষে জেতাটাই আসল পুরস্কার। আমরা তা করতে পারিনি ফলে আমি কিছুটা হতাশও হয়েছি।’

ম্যাচে আগে ব্যাট করতে নেমে অধিনায়ক ফাফ ডু প্লেসির ফিফটি এবং বাকিদের অবদানে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৮ রান করে বেঙ্গালুরু। জবাব দিতে নেমে রাচিন রবীন্দ্রর ফিফটি এবং রবীন্দ্র জাদেজার ঝড়ের পরও ৭ উইকেটে ১৯১ রানের বেশি করতে পারেনি চেন্নাই।

চেন্নাইয়ের পরাজয়ের মধ্যে দিয়ে নিশ্চিত হয়েছে আইপিএলের প্লে-অফের চার দল। প্রথম দল হিসেবে প্লে-অফে জায়গা করে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তাদের পরেই আছে রাজস্থান রয়্যালস। তৃতীয় দল হিসেবে থাকছে সানরাইজার্স হায়দরাবাদ এবং শেষ দল হিসেবে জায়গা পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়