ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

কাউন্সিলরসহ জোড়া খুন: দুই আসামি পাঁচ দিনের রিমান্ডে

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:২৯, ৭ ডিসেম্বর ২০২১
কাউন্সিলরসহ জোড়া খুন: দুই আসামি পাঁচ দিনের রিমান্ডে

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও তার সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৫৫) গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার সোহেল ওরফে জেল সোহেল (২৮) ও সায়মনকে (৩০) পাঁচ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চন্দন কান্তি নাথ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোহেল ওরফে জেল সোহেল (২৮) নগরীর নবগ্রাম এলাকার শাহ আলমের ছেলে। তিনি এ মামলার ২ নম্বর আসামি। আর সায়মন (৩০) একই এলাকার মৃত সামছুল হকের ছেলে। তিনি ১০ নম্বর আসামি।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল দাস বলেন, সোমবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত কুমিল্লা সদর উপজেলার বাংলাবাজার ও পাচঁথুবী এলাকায় অভিযান পরিচালনা করে মামলার দ্বিতীয় আসামি জেল সোহেল ও দশ নম্বর আসামি সায়মনকে গ্রেপ্তার করে ডিবি। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মঙ্গলবার পর্যন্ত এ মামলায় এজাহারনামীয় ৭ জন ও সন্দেহভাজন ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। বন্দুকযুদ্ধে মারা গেছেন তিন আসামি। আর পলাতক রয়েছেন ১১ নম্বর আসামি রনি।

রহমান/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়