ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খালেদার দেশের বাইরে যাওয়ার সুযোগ নেই: হানিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৩২, ৯ ডিসেম্বর ২০২১
খালেদার দেশের বাইরে যাওয়ার সুযোগ নেই: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসায় কোনো অসুবিধা হচ্ছে না। তাছাড়া দণ্ডপ্রাপ্ত ব্যক্তি দেশের বাইরে যেতে পারেন না। পৃথিবীর কোথাও তা অনুমোদনও করে না। এমনকি কোনও চিকিৎসকও বলেনি তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করাতে হবে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, খালেদা জিয়ার অসুস্থতাকে পূঁজি করে আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে বিএনপি। খালেদার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয়, তারা এটাকে পূঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুণা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উস্কে দিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চাচ্ছে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আনোয়ার হোসেন খান এমপি প্রমুখ।

লিটন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়