ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিশু শিক্ষার্থীকে হাত পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা! 

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২২ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:৪৯, ২২ জানুয়ারি ২০২৩
শিশু শিক্ষার্থীকে হাত পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা! 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ঘরে ঢুকে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে হাত পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে বলে স্থানীয় পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছেন মেয়েটির বাবা।

শনিবার (২১ জানুয়ারি) রাতে রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ পুলিশ ফাঁড়িতে হারুন দফাদার (৩৫) নামে একজনকে অভিযুক্ত করে এই অভিযোগ দায়ের করা হয়।

লিখিত অভিযোগ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ওই শিশুকে বাড়িতে একা রেখে পার্শ্ববর্তী ক্ষেতে ডাল তুলতে যায় পরিবারের সকল সদস্যরা। বিকেল ৫ টার দিকে প্রতিবেশী হারুন তাদের ঘরে প্রবেশ করে ওই শিশুর হাত পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটির মা বাড়িতে প্রবেশ করলে হারুন দৌড়ে পালিয়ে যায়। এসময় তার মা ও বাড়ির অন্যান্য লোকজন ওই শিশুর হাত, পা ও মুখ খুলে দিলে সে সব খুলে বলে। 

ওই শিশুর মা জানান, ভাগ্য ভালো আমি বাড়িতে চলে এসেছি। না হয় আমার মেয়ের বড় সর্বনাশ হয়ে যেতো। আমরা যখন ফাঁড়ির দিকে রওয়ানা দেই তখন আমাদের মোটরসাইকেলের চাবি নিয়ে যায় হারুন দফাদার। পরে অনেক কষ্ট করে এসেছি। আমরা হারুন দফাদারকে গ্রেপ্তার পূর্বক উপযুক্ত বিচার দাবি করছি। 

রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টিতে তদন্ত চলছে এবং অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইমরান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়