ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৭

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৪ জুন ২০২৩   আপডেট: ১৮:১৩, ২৪ জুন ২০২৩
ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৭

ফরিদপুরের ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। এর ফলে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাতজনে। এদিকে, আশঙ্কাজনক অ্যাম্বুলেন্স চালককে চিকিৎসা দেওয়া হচ্ছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। 

শনিবার (২৪ জুন) ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর এতথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৫ 

নিহতরা হলেন- বোয়ালমারীর ফেলাননগর গ্রামের আজিজার শেখের স্ত্রী তাসলিমা বেগম (৫০), মেয়ে কমলা (৩০), কমলার সন্তান আরিফ (১২), আফসা (১), এবং হাসিব (১০) ও আলফাডাঙ্গার বিউটি (২৬) এবং তার ছেলে মেহেদী (১০)। তারা সবাই জেলার বোয়ালমারী ও আলফাডাঙ্গা এলাকার বাসিন্দা।

এর আগে একই দিন সকাল ১১টার দিকে ভাঙ্গা উপজেলার মালিগ্রাম এলাকার একটি ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি প্রথমে রেলিংয়ে ধাক্কা দেয়। এর পরপরই গাড়িটির সিলিন্ডার বিস্ফোরিত হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা দেয়। মুহূর্তেই গাড়িটিতে আগুন ধরে যায়। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত মাক্রোবাসটি সড়ক থেকে সড়িয়ে রাস্তা ক্লিয়ার করে দেওয়া হয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর ইসলাম, এটা মাদারীপুরের শিবচর হাইওয়ে থানার অন্তর্ভুক্ত। তাই শিবচর হাইওয়ে থানাও এ ঘটনা নিয়ে কাজ করছে।

নিরব/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়