ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

লালমনিরহাটে আগুনে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের পাশে ডিসি-এসপি

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ৩০ ডিসেম্বর ২০২৩  
লালমনিরহাটে আগুনে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের পাশে ডিসি-এসপি

লালমনিরহাটের হাতীবান্ধায় আগুনে ক্ষতিগ্রস্ত সাতটি পরিবার ৮ দিন ধরে খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছেন এমন খবর গণমাধ্যমে উঠে আসে। আর এ বিষয়টি জানতে পেরে পরিবারগুলোর মধ্যে ঢেউটিন ও নগদ টাকা বিতারণ করেছেন লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম। 

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্বরে সাতটি পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২২ ডিসেম্বর রাতে হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকায় আগুন লেগে জামাল উদ্দিনের তিন ছেলে ও চার নাতির বসতবাড়ি পুড়ে যায়। দিনমজুর ওই পরিবারগুলো ৮ দিন ধরে খোলা আকাশের নিচে শিশু ও বৃদ্ধ বাবা-মাকে নিয়ে কষ্টে দিন কাটাচ্ছে এমন খবর গতকাল শুক্রবার গণমাধ্যমে প্রকাশ হয়। এরপর খবরটি জেলা প্রশাসেকর দৃষ্টিগোচর হয়। আজ বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম হাতীবান্ধায় এসে প্রত্যেক পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন। এ সময় তাদের প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম বলেন, আমি ঘটনার দিনই সরেজমিনে সেখানে গিয়েছিলাম। ক্ষতিগ্রস্তদের কম্বল ও চালসহ বিভিন্ন সহযোগিতা করেছি। আজ টিন ও নগদ টাকা দেওয়া হলো। প্রয়োজনে তাদের পুনর্বাসনে আরো সহযোগিতা করা হবে।

জামাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়