ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

টপলেস ছবি দিয়ে নোংরা মন্তব্যের শিকার পাকিস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ১৭ মে ২০২৪   আপডেট: ১০:৩২, ১৭ মে ২০২৪
টপলেস ছবি দিয়ে নোংরা মন্তব্যের শিকার পাকিস্তানি অভিনেত্রী

মডেল-অভিনেত্রী আমনা ইলিয়াস। পাকিস্তানের করাচিতে তার জন্ম। মাত্র ২০ বছর বয়সে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। এরপর অভিনয়ে নাম লেখান এই অভিনেত্রী। বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহর সঙ্গে একই সিনেমায় দেখা গেছে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করে বিতর্কের মুখে পড়েছেন আমনা ইলিয়াস। এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, আমনার পরনে ডেনিম প্যান্ট। শরীরের উপরি ভাগ বস্ত্রহীন। উন্মুক্ত শরীরের সামনের অংশ একটি ফুলের তোড়া দিয়ে ঢাকা। ছবিটি পোস্ট করার পরই নেটিজেনদের কটাক্ষের শিকার হন এই অভিনেত্রী।

 

নেটিজেনদের একাংশের দাবি— ‘সাহসী ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভালো কাজ করেননি আমনা। এ ধরনের ফটোশুট করাও উচিত হয়নি।’ অনেকে ভারতের বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ নোংরা ভাষায় মন্তব্য করেছেন। খুব অল্প সময়ের মধ্যে আমনার ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের ঝড় ওঠে যায়। পরে বাধ্য হয়ে ‘কমেন্ট সেকশন’ ব্লক করে দেন তিনি। কিন্তু ইনস্টাগ্রাম থেকে ছবিটি এখনো মুছেননি।

 

বাবা-মা এবং দুই বোনের সঙ্গে করাচিতে আমনার বেড়ে ওঠা। করাচিতে স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন। আমনার দুই বোনও পেশায় মডেল। তাদের দেখাদেখি মডেলিংজগতে পা রাখেন। প্রায় ছয় বছর ফ্যাশনের সঙ্গে যুক্ত থাকার পর বড় পর্দায় অভিষেক ঘটে আমনার। ২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার অভিনীত ‘জিন্দা ভাগ’। এটি তার অভিষেক চলচ্চিত্র। ক্যারিয়ারের শুরুতে সহশিল্পী হিসেবে পান নাসিরুদ্দিন শাহকে।

 

মুক্তির পর ‘জিন্দা ভাগ’ সিনেমা পাকিস্তানের বক্স অফিসে সুপারহিটের তকমা পায়। দারুণ ব্যবসা করে সিনেমাটি। প্রথম সিনেমা হিট হওয়ার পর খ্যাতি ছড়িয়ে পড়ে আমনার। তারপর ‘গুড মর্নিং করাচি’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘রেডি স্টেডি নো’ এবং ‘বাজি’সহ একাধিক পাকিস্তানি সিনেমায় অভিনয় করেন আমনা। প্রত্যেকটি সিনেমাই বক্স অফিসে ভালো ব্যবসা করে।

 

২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ‘গরদাব’ সিনেমার মুখ্যচরিত্রে অভিনয় করেন পাকিস্তানের জনপ্রিয় তারকা ফাওয়াদ খান। এতে অভিনয় করেন আমনা। ২০১৪ সালে ছোট পর্দায় পা রাখেন আমনা। তারপর ক্যারিয়ারে ঝুলিতে জমা পড়ে ১০টি পাকিস্তানি ধারাবাহিক নাটক।

 

আমনা ইলিয়াসের পরবর্তী সিনেমা ‘মাস্তানি’। এতে তার বিপরীতে অভিনয় করছেন পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন তারকা আফান ওয়াহিদ। বর্তমানে এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আমনা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়