ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে নারী যাত্রী আহত 

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ১৬ মে ২০২৪  
বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে নারী যাত্রী আহত 

বগুড়ার শাজাহানপু‌র উপজেলায় সিএন‌জিচালিত অটোরিকশায় চড়ে যাওয়ার সময় দুর্বৃত্ত‌দের ছোড়া গু‌লি‌তে জু‌লেখা খাতুন (৪০) না‌মে নারী আহত হ‌য়ে‌ছেন। বৃহস্পতিবার (১৬ মে) বি‌কে‌লে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারী তার ছে‌লের সঙ্গে অটোরিকশায় করে উপ‌জেলার গোহাইল থে‌কে বগুড়া শহ‌রে ফির‌ছি‌লেন।

জুলেখা খাতুন শাজাহানপুর উপজেলার গোহাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। তিনি স্বামী-সন্তানসহ বগুড়া শহরের কৈগাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

আহত নারীর ছেলে জাকির হোসেন জানান, তারা মা ও ছে‌লে অটোরিকশায় ক‌রে বগুড়ায় ফির‌ছিলেন। অটোরিকশায় চালকসহ তারা তিন জন ছাড়া আর যাত্রী ছিল না। বিকেল ৩টার দিকে বিপরীতমুখী চারটি মোটরসাইকেলে আটজন যুবক অটোরিকশাটি অতিক্রম করার সময় গুলি করলে মায়ের মুখে বাম পাশে ঠোঁটের নিচে বিদ্ধ হয়। এতে তার দুটি দাঁত ভেঙে যায়। পরে তিনি মাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

শাজাহানপুর থান‌ার অফিসার্স ইনচার্জ (ওসি) শ‌হিদুল ইসলাম ব‌লেন, ‘আহত নারীর ছে‌লে আমা‌দের জা‌নি‌য়ে‌ছে, তি‌নি গু‌লির শব্দ শুনেছেন। গুলি বা অন্য কোনো কিছুর আঘাতে ওই নারী আহত হয়েছে কি-না, তা নিশ্চিত হওয়া যায়নি। হাসাপাতালে ওই নারীর চিকিৎসা চলছে। ক্ষত স্থান‌ ডাক্তাররা দেখ‌ছেন। এক্সরে করার পর চিকিৎসকের বরাত দিয়ে বিস্তারিত বলা যাবে।’ 

এনাম/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়