ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

‘নির্বাচিত সরকারের কাজ হবে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করা’

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ৮ জানুয়ারি ২০২৪  
‘নির্বাচিত সরকারের কাজ হবে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করা’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচনের মাধ্যমে নতুন সরকার গঠন করা হয়েছে। নতুন সরকারের প্রথম কাজ হবে দেশের মধ্যে এ ধরনের জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডকে কঠোরভাবে দমন করা।

সোমবার (৮ জানুয়ারি) সকাল ১০টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি এখন রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে নেই। ভ্রান্ত রাজনীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ধীরে ধীরে এই দলটা সন্ত্রাসী ও জঙ্গি দল হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। আর যেকোনো সন্ত্রাসী এবং জঙ্গি কর্মকাণ্ড কঠোরভাবে দমন করাই হচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনীর কাজ। এই নির্বাচন নিয়ে দেশি-বিদেশিদের মধ্যে অনেক মিথ্যাচার এবং বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে এর বিরুদ্ধে অবস্থান নেওয়ার চেষ্টা করা হয়েছিল এবং এর মূল কাজটি করেছিল বিএনপি ও জামায়াত।

তিনি আরও বলেন, গতকালের (৭ জানুয়ারি) নির্বাচন অবাধ সুষ্ঠু হওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে প্রধানমন্ত্রী যা বলেন তিনি তা করেন। এই নির্বাচনের মধ্য দিয়ে দেশি-বিদেশি আর কারোর কোনো কিছু বলার থাকবে না।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাঞ্চন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়