ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে স্কুলছাত্রীকে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ২১ জানুয়ারি ২০২৪  
স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে স্কুলছাত্রীকে হত্যা

গোপালগঞ্জের মুকসুদপুরে নন্দিনী বিশ্বাস (৯) নামে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে তাকে হত্যা করা হয়েছে এমন ধারণা তার পরিবারের।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহত শিশু মুকসুদপুর উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের বিজন বিশ্বাসের মেয়ে ও ভাবড়াশুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

নিহত শিশুর পিতা বিজন বিশ্বাস বলেন, তার স্ত্রী সকালে কাজ করতে বাড়ি থেকে বেরিয়ে যায়। তাদের ছেলে স্কুলে চলে যায়। এসময় বাড়িতে কেবলমাত্র মেয়েটি ছিল। পরে বাড়ির পাশে মেয়ে পড়ে রয়েছে এমন খবর পেয়ে ‍তিনি উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় মেয়েটির গলায় থাকা স্বর্ণের চেইন খুঁজে পাওয়া যায়নি।

গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে নিহত শিশুর পরিবার।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বলেন, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এই ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাদল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়