ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

কুসিক উপ-নির্বাচন 

‘কালো টাকার ওপর ভর করে নির্বাচন করছেন সাককু’

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:১৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৪
‘কালো টাকার ওপর ভর করে নির্বাচন করছেন সাককু’

কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজামুদ্দিন কায়সার বলেছেন, ‌‘কুমিল্লার মানুষ এখন পরিবর্তন চায়। পরিবর্তনের জন্য নগরীর মানুষ ‘ঘোড়া’ প্রতীকে ভোট দেবেন। আমি যেখানেই গণসংযোগ করতে গিয়েছি, মানুষের সাড়া পাচ্ছি। হাজার  হাজার মানুষ আমার পক্ষে নেমেছেন। সাককুর কাছে কালো টাকা আছে, এই টাকার ওপর নির্ভর করে নির্বাচন করছেন তিনি। উনি (সাককু) মানুষকে টাকা দিয়ে কিনতে চাইছেন। আমার সঙ্গে বিএনপির নেতাকর্মীরা রয়েছেন। তার (সাককু) কোনো আদর্শ নেই।’ 

রোববার (২৫ ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনি গণসংযোগকালে একথা বলেন তিনি। নিজামুদ্দিন কায়সার কুমিল্লা সিটি করপোরেশনের উপ-নির্বাচনে ‘ঘোড়া’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ২০২২ সালের মেয়র নির্বাচনেও ঘোড়া প্রতীকে অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: রাতে পোস্টার লাগালে কে বা কারা ছিঁড়ে ফেলে: সাককু

নিজাম উদ্দিন কায়সার বলেন, গত দশ বছর এই শহরের মানুষ নিযার্তনের শিকার হয়েছে। মানুষ আর তাদের চায় না। বিগত নির্বাচনে আমাকে মানুষ প্রচুর ভোট দিয়েছে। এবারও ভোটাররা আমাকে ভোট দেবেন।

আরও পড়ুন: কুমিল্লা সিটি উপনির্বাচনে প্রতীক পেলেন চার মেয়রপ্রার্থী

প্রসঙ্গত, ২০২২ সালের কুমিল্লা সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। ২০২৩ সালের ১৩ ডিসেম্বর চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়। এরপর কুমিল্লা সিটি করপোরেশনের ময়র পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন উপনির্বাচনে তারিখ ঘোষণা করে। আগামী ৯ মার্চ ১০৫টি ভোট কেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেওয়া হবে। নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হবে। এবার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

রুবেল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়