ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সুগার মিলের আগুন নিয়ন্ত্রণে সেনা, নৌ ও বিমান বাহিনী 

নিজস্ব প্রতিবেদক,  চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৭, ৪ মার্চ ২০২৪   আপডেট: ২২:২৭, ৪ মার্চ ২০২৪
সুগার মিলের আগুন নিয়ন্ত্রণে সেনা, নৌ ও বিমান বাহিনী 

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় অবস্থিত এস আলম সুগার মিলে লাগা আগুন সোমবার (৪ মার্চ) রাত সোয়া ১০টা পর্যন্ত নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে আনতে ইতোমধ্যে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে সেনাবাহিনী, নৌবাহিনী এবং বিমান বাহিনীর বিশেষায়িত ইউনিট। রাত সাড়ে ৯টার দিকে নৌ ও সেনাবাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল মালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, আজ সোমবার বিকেল সোয়া ৪টার দিকে মিলটিতে আগুন লাগে।

বাংলাদেশ বিমান বাহিনী জহরুল হক ঘাঁটির ফ্লাইট লেফটেন্যান্ট হাবীবুর রহমান জানিয়েছেন, রাতে বিমান বাহিনীর  ১৩ সদস্যের একটি দল আগুন নেভাতে অংশ নিয়েছে।  বিমান বাহিনীর ১০ হাজার লিটার পানি ধারণ করার ক্ষমতা সম্পন্ন বিশেষ অগ্নিনির্বাপনী গাড়ি ব্যবহার করা হচ্ছে।

এর আগে, চট্টগ্রাম ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছিল, রাত সোয়া ৯টা পর্যন্ত মিলের আগুন নিয়ন্ত্রণে আসেনি। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এস আলম গ্রুপের নির্বাহী পরিচালক সুব্রত কুমার ভৌমিক জানান, এস আলম সুগার মিলের গোডাউনে অজ্ঞাত উৎস থেকে আগুন লেগেছে। কিভাবে এর সূত্রপাত আমরা নিশ্চিত নই। ফায়ার সার্ভিস ও বিভিন্ন সংস্থা আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়