ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষ, নারী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ২২ মার্চ ২০২৪  
ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষ, নারী নিহত

ময়মনসিংহ সদর উপজেলার বোররচর ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে জয়নব বেগম (৬০) নামের এক নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার (২২ মার্চ) সকাল ১১টার দিকে ইউনিয়নের মৃধাপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত জয়নব বেগম একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

আহতদের মধ্যে জহুর উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে। নিহত জয়নবের ছেলে ইসমাইল এবং মিলন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দারা জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে আজ সকালে জালালের গ্রুপের সঙ্গে বিল্লাল গ্রুপের লোকজনের সংঘর্ষ শুরু হয়। এতে জয়নব বেগম নামের এক নারী নিহত হন। আহত হন তিনজন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনে।

ময়মনসিংহ কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, আজ শুক্রবার সকাল ১১টার দিকে মৃধাপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। সেসময় জয়নব বেগম নিহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। মামলা দায়ের প্রক্রিয়াধীন। হামলা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে চেষ্ট করছে পুলিশ।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়