ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ইউপি সদস্যের কাছে টাকা দাবি, এসআই বরখাস্ত 

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ১ এপ্রিল ২০২৪  
ইউপি সদস্যের কাছে টাকা দাবি, এসআই বরখাস্ত 

এসআই হারুনুর রশিদ

এক ইউনিয়ন পরিষদের সদস্যের কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগে কুমিল্লার মুরাদনগর থানার এসআই (নিরস্ত্র) হারুনুর রশিদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।  গত ৩০ মার্চ কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান এই আদেশ দেন। 

জানা যায়, মুরাদনগর থানায় কর্মরত এসআই হারুনুর রশিদ তার ব্যবহৃত মোবাইলের হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের মেম্বার আশরাফুল ইসলামের কাছে দুই লাখ টাকা দাবি করেন। ইউপি সদস্য আশরাফুল ইসলাম থানায় গিয়ে অফিসার্স ইনচার্জের সঙ্গে কথা বলবেন জানালে, এসআই সরি বলে ফোন কেটে দেন। 

ঘটনাটি জানাজানি হলে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) রবিউল ইসলাম বিষয়টি তদন্ত করে এসআই হরুনুর রশিদের টাকা দাবির বিষয়েগত ২৫ মার্চ জেলা পুলিশ সুপার বরাবর প্রতিবেদন দাখিল করেন। এই প্রতিবেদনের প্রেক্ষিতে পুলিশ সুপার আবদুল মান্নান এসআই হারুনুর রশিদকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করেন। 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, এসআই হারুনুর রশিদের টাকা দাবির বিষয়ে আমার কোনো সম্পৃক্ততা নেই। তিনি আমার নাম ব্যবহার করে এমনটা করেছেন।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়