ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

টাঙ্গাইলে ১৬ বস্তা নকল সিগারেট জব্দ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ৩ এপ্রিল ২০২৪  
টাঙ্গাইলে ১৬ বস্তা নকল সিগারেট জব্দ

টাঙ্গাইলে কু‌রিয়ার সা‌র্ভিসের কাউন্টার থেকে বিপুল প‌রিমাণ নকল সিগা‌রেট জব্দ ক‌রা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে ঢাকা-টাঙ্গাইল রোডের টাঙ্গাইল পৌরসভার পূর্ব আদালত পাড়া এলাকায় এসএ পরিবহণের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব্দ ক‌রা হয়। 

এ সময় আরিফুল না‌মের স্থানীয় একজন সাংবা‌দিক জব্দ করা সিগারেটের ভি‌ডিও করায় তার‌ ফোন নি‌য়ে এসএ প‌রিবহ‌ণের ম‌্যা‌নেজার পু‌লি‌শের সহায়তায় ফোন থে‌কে ভি‌ডিও ডি‌লিট ক‌রেন। ডি‌লিট কর‌লেও মোবাইলে ভি‌ডিও থে‌কে যায়। 

এ বিষ‌য়ে এসএ প‌রিবহণের ম‌্যা‌নেজার নূর মোহাম্মদ সুজনের সঙ্গে মোবাইলে যোগা‌যোগ করা হলে এ বিষয়ে কোনো মন্তব‌্য ক‌রেন‌নি। উল্টো এক সাংবা‌দিকের সঙ্গে যোগা‌যোগ কর‌তে ব‌লেন। 

টাঙ্গাইল সদর থানার উপপ‌রিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, গোপন সংবাদের ভি‌ত্তি‌তে কু‌রিয়ার সা‌র্ভিস এসএ পরিবহণের কাউন্টারে সিগারেটগুলো পাওয়া যায়। এতে ১৬ বস্তায় ১৬ হাজার প‌্যা‌কেট ডারবি ও হ‌লিউড ব্রা‌ন্ডের নকল সিগা‌রেট ছিল। বাজা‌রে যার আনুমানিক মূল্য ৭-৮ লাখ টাকা। ওই সিগারেটগুলো গাইবান্ধা ও বগুড়া থে‌কে পাঠানো হয়। গাইবান্ধার শাহেদ নামের একজন এসএ কু‌রিয়া‌রে পাঠিয়েছে। সিগারেটগুলো টাঙ্গাইলের জব্বার নামের একজনের রিসিভ করার কথা ছিল। কু‌রিয়ার থে‌কে তাকে কল দিলেও পাওয়া যায়নি। 

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, কাস্টমস কর্মকর্তারা সিগা‌রেটগু‌লো জব্দ ক‌রে‌ছে। তারা অভিযোগ দিলে আইনগত ব‌্যবস্থা নেওয়া হবে।
 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়