ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বাগেরহাটে সংঘর্ষ ঠেকাতে গিয়ে আ.লীগ নেতা নিহত

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:৫৭, ১২ এপ্রিল ২০২৪
বাগেরহাটে সংঘর্ষ ঠেকাতে গিয়ে আ.লীগ নেতা নিহত

আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন খান

বাগেরহাটের চিতলমারীতে সংঘর্ষ ঠেকাতে গিয়ে আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন খান (৬৬) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার কাননচক বাজার এলাকায় দুই পক্ষের সংঘর্ষ ঠেকাতে গিয়ে প্রথমে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মোজাফফর হোসেন খান চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

নিহতের জামাতা স্বাধীন শেখ বলেন, সংঘর্ষ ঠেকাতে গিয়ে হামলার শিকার হয়ে আমার শ্বশুরের মৃত্যু হয়েছে। পারিবারিকভাবে আলোচনা করে অপরাধীদের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, গতকাল স্থানীয় একটি  ঘটনাকে কেন্দ্র করে চিতলমারীর কাননচক বাজারে দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দুই পক্ষ যার যার স্থানে চলে যাওয়ার সময় মোজাফফর হোসেন নামে আওয়ামী লীগ নেতা অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে স্থানীয়রা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মোজাফফর হোসেনকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো বলেন, মারা যাওয়া মোজাফফর সংঘর্ষ ঠেকানোর জন্য গিয়ে মারধরের শিকার হয়েছেন বলে জানতে পেরেছি। মৃত্যুর সঠিক কারণ জানতে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে  পরিস্থিতি শান্ত রয়েছে।

শহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়