ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

পরীক্ষার্থী ও অভিভাবকদের শরবত খাওয়ালো হাবিপ্রবি সাংবাদিক সমিতি

হাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ৪ মে ২০২৪  
পরীক্ষার্থী ও অভিভাবকদের শরবত খাওয়ালো হাবিপ্রবি সাংবাদিক সমিতি

প্রচণ্ড দাবদাহে অতিষ্ঠ মানুষের জীবন। বাহিরে কিছুক্ষণ না থাকতেই ভীষণভাবে পেয়ে বসে পানির তৃষ্ণা। এই তৃষ্ণার্ত সময়ে যেখানে পানি পাওয়াই দুস্কর। সেখানে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থী ও অভিভাবকদের ফ্রিতে শরবত খাওয়ালো হাবিপ্রবি সাংবাদিক সমিতি।

গতকাল শুক্রবার (৩ মে) ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে আগত প্রায় হাজার খানেক পরীক্ষার্থী এবং অভিভাবকদের শরবত খাওয়ায় সংগঠনটি। এদিকে এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পরীক্ষার্থী এবং অভিভাবকেরা।

সুবিধাভোগী এক পরীক্ষার্থী বলেন, শুনেছি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভাই-আপুরা এবং সংগঠনগুলো বেশ আন্তরিক হয়। হাবিপ্রবিতে এসে কথাটির বাস্তব প্রমাণ পেলাম। হাবিপ্রবি সাংবাদিক সমিতিকে এভাবে সহযোগিতা করার জন্য ধন্যবাদ।

এক অভিভাবক শরবত খেয়ে পরিশ্রান্ত মনে বলেন, হাবিপ্রবি সাংবাদিক সমিতি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ নিয়েছে। এই তপ্ত গরমে ঠান্ডা শরবত শরীরটাকে ঠান্ডা করে। শরীর সতেজ না থাকলে যেকোনো মুহূর্তে হিটস্ট্রোক হতে পারে। এমন সঙ্কটময় সময়ে ঠান্ডা শরবত খেতে পেরে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ফ্রিতে শরবত বিতরণের বিষয়ে জানতে চাইলে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. তানভির আহমেদ বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ও সামাজিক দায়িত্ববোধের জায়গা থেকেই আমাদের এ উদ্যোগ। পাশাপাশি এ বিশ্ববিদ্যালয়ে আগত ভর্তিচ্ছু ও অভিভাবকদের চলমান তীব্র দাবদাহে কিছুটা স্বস্তি দিতে চেয়েছি। আমি এ মহৎকর্মে যুক্ত সমিতির প্রতিটি সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

/সংগ্রাম/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়