ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নেতৃত্বে হৃদয়-মোস্তাফিজ

বশেমুরবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ১৫ মে ২০২৪  
বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নেতৃত্বে হৃদয়-মোস্তাফিজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালেয় সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রাইজিংবিডির বশেমুরবিপ্রবি সংবাদদাতা হৃদয় সরকার এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রতিদিনের সংবাদের বশেমুরবিপ্রবি প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমান।

বুধবার (১৫ মে) প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. নাসিরুদ্দিনের উপস্থিতিতে বেলা ১২টা থেকে ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরাম কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের প্রভাষক পার্থ সারথী রায়, বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের উপদেষ্টা শেখ আবদুর রহিম।

নব-গঠিত কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গোলাম রাব্বি (প্রতিদিনের বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক কৌশিক দাশ (দৈনিক বাংলাদেশ সংবাদ), দপ্তর সম্পাদক সিহাব বিশ্বাস (দৈনিক আজকের অর্থনীতি), সহ-দপ্তর সম্পাদক মুহিব খান (বায়ান্ন নিউজ), অর্থ-বিষয়ক সম্পাদক মো. আসিব ইকবাল (দৈনিক সকালের শিরোনাম), সহ-অর্থ বিষয়ক সম্পাদক জুবাইদা রহমান তুলি (দৈনিক কালের খবর), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাফসান ইসলাম (দৈনিক দেশান্তর), সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শান্ত সাহা (দৈনিক মানবচিত্র), সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পূর্ণিমা সরকার (এশিয়ান মিরর), সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সাকিব শেখ (দৈনিক অভিযোগ)। এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে আফিফা নাজনীন আশা এবং বৃষ্টি সূত্রধর।

নব-নির্বাচিত কমিটির সভাপতি হৃদয় সরকার বলেন, বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক ফোরাম শিক্ষার্থীদের কাছে একটি নির্ভরযোগ্য সংগঠন। আমি এ সংগঠনের দায়িত্ব হাতে পেয়ে খুবই আনন্দিত। আমি সত্য ও নিষ্ঠার সঙ্গে সব অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর চেষ্টা করবো।

/হৃদয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়