ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

শ্বশুর বাড়ি যাওয়া হলো না, পথেই মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:৫৬, ১৬ এপ্রিল ২০২৪
শ্বশুর বাড়ি যাওয়া হলো না, পথেই মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু

পটুয়াখালী-কলাপাড়া মহাসড়কের কলঙ্ক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নজরুল ইসলাম নাহিদ (৪৩) নামে একজন প্রাণ হারিয়েছেন। 

সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নজরুল পটুয়াখালী সদর সাবরেজিস্টার অফিসের নকল শাখার তল্লাশিকারক পদে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালী পৌর শহরের কলাতলা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ইসলাম নাহিদ সন্ধ্যায় পটুয়াখালীর বাসা থেকে ঈদের দাওয়াত খেতে মোটরসাইকেল চালিয়ে কলাপাড়া উপজেলার বানাতিবাজার এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পরে কলঙ্ক এলাকায় সড়কে মোটরসাইকেলের পাশে তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম ছিলো। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

স্থানীয়দের ধারণা, কোনো বড় যানবাহনের ধাক্কায় অথবা নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

নজরুলের শ্বশুর সালাউদ্দিন খান জানান, ঈদ উপলক্ষে জামাতার আজ আমার বাড়িতে আসার কথা ছিলো। খাওয়া দাওয়ার ভালো আয়োজনও করা হয়েছিলো। কিন্তু কে খাবে এসব খাবার? আমার দুই নাতি রয়েছে ওরা আজ এতিম হয়ে গেলো। 

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এটি পার্শ্ববর্তী আমতলী এলাকার ঘটনা। আমতলী থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। তারপরও হাসপাতালে কলাপাড়া থানা পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে।

ইমরান/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়