ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা 

১৪ লাশ হস্তান্তর, একই পরিবারের ৬ জন

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৪, ১৭ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:১৫, ১৭ এপ্রিল ২০২৪
১৪ লাশ হস্তান্তর, একই পরিবারের ৬ জন

দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার

ঝালকাঠির গাবখান ব্রিজের টোল প্লাজায় ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষের ঘটনায় নিহত ১৪ জনের পরিচয় মিলেছে। এদের মধ্যে ছয় জনই একই পরিবারের। বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় স্বজনদের কান্না ও আর্তনাদে ভারী হয়ে ওঠে হাসপাতাল প্রঙ্গনের পরিবেশ। 

মারা যাওয়াদের মধ্যে রয়েছেন একই পরিবারের ছয় জন। তারা প্রাইভেটকারের যাত্রী ছিলেন। তারা হলেন- রাজাপুর উপজেলার সাংগর গ্রামের বারেক হাওলাদারের মেয়ে নাহিদা আক্তার (২৭), হাসিবুর রহমান (৩২), এই দম্পতির সাড়ে চার বছর বয়সী মেয়ে তাকিয়া ও তাহমিদ (৮মাস) এবং তাদের আত্মীয় নিপা (২২) এবং তার স্বামী ইমরান হোসেন (২৬)। 

অন্য মারা যাওয়ারা হলেন- গাবখানের সেলিম হাওলাদারের ছেলে নজরুল (৩৫), ওস্তাখান গ্রামের মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০), শেখেরহাট নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে আতিকু রহমান সাদি (১১), কাঠালিয়ার তালগাছিয়ার ইব্রাহিমের মেয়ে নুরজাহান (৭), তার স্ত্রী তাহমিনা (২৫), রাজাপুর উত্তর সাউথপুরের হাসিবুর রহমানের স্ত্রী সনিয়া বেগম (৩০), স্বরূপকাঠির রুহুল আমীন ও টোল প্লাজার সামনে বসা প্রতিবন্ধী ভিক্ষুক শহিদুল ইসলাম।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পরিচয় শনাক্ত শেষে প্রমাণাদির সাপেক্ষে স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার দুপুর ২টার দিকে সদর উপজেলার গাবখান সেতু এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা সেভেন রিংস সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারকে ধাক্কা দেয়। প্রাইভেটকারটি পাশে থাকা তিনটি অটোরিকশার ওপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই সাত জন নিহত হন। ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর ৫ জন মারা যান। গুরুতর আহতদের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জন মারা যান।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল ইজিবাইক, প্রাইভেটকার মোটরসাইকেলসহ কয়েকটি গাড়ি। এ সময় সিমেন্টবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে টোল প্লাজার প্রতিবন্ধক ভেঙে রাস্তার পাশে চলে যায়। এসময় নিহত ও আহতের ঘটনা ঘটে। দুর্ঘটনা তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটির চালককে আটক করেছে।

অলোক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়