ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৮ এপ্রিল ২০২৪  
বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা

বগুড়া সদর উপজেলায় বন্ধন কুমার দাস (৫) নামের এক শিশুকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টায় সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় পুলিশ সুকুমার দাস (২৫) নামে একজনকে আটক করেছে ।

নিহত বন্ধন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার খানসামা গ্রামের রবি কুমার দাসের ছেলে। সে তার মায়ের সাথে হরিবাসর অনুষ্ঠানে এসেছিলো।  

আটক সুকুমার দাস শশীবদনী গ্রামের ঝুমুর দাসের ছেলে। সম্প্রতি স্নাতক পাশ করে বগুড়া আইন কলেজে ভর্তি হয় সুকুমার।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ জানান, কাকলী রানী গত মঙ্গলবার তার নানীর বাড়ি শশীবদনী গ্রামে ছেলে বন্ধনকে সাথে নিয়ে হরিবাসর অনুষ্ঠানে যান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কাকলীর মামা সুকুমার বন্ধনসহ দুই শিশুকে তার ঘরে ডেকে নিয়ে যায়। এসময় সে ধান কাটার কাঁচি দিয়ে শিশু বন্ধনের গলায় আঘাত করলে অন্য শিশুটি ভয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন ওই শিশুর কাছ থেকে বিষয়টি জানার পর গিয়ে রক্তাক্ত অবস্থায় বন্ধনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। 

এদিকে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ওঠায় সুকুমার তার বাড়ির একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, আটক সুকুমার হত্যার কারণ সম্পর্কে কোনো কিছু জানায়নি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত শিশুর লাশ শজিমেক হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এনাম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়