ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৭

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ২২ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:১১, ২২ এপ্রিল ২০২৪
গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৭

গোপালগঞ্জে চাঁদা না দেওয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ৭ জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা একটি বাড়ি ভাঙচুর করে। সোমবার (২২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার চরমানিকদাহ আশ্রয়ণ প্রকল্প এলাকায় ঘটনাটি ঘটে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- করুনা বেগম (৪১), স্বপ্না বেগম (২১), মিন্না খনম (১৩), রহিমা বেগম (৬৫)। তাদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি তিনজনের নাম জানা যায়নি।

ওসি মো. আনিচুর রহমান বলেন, গতকাল রোববার রাতে চরমানিকদাহ আশ্রয়ণ প্রকল্প এলাকার ওমর সরদারের মোটরসাইকেল চোরাই দাবি করে আটকিয়ে ১ লাখ টাকা চাঁদা চান আব্দুল হাই মোল্যার ছেলে আতিক মোল্লা ও তার লোকজন। ওমরের কাছ থেকে খবর পেয়ে আত্মীয় আমিন খান মোটরসাইকেল আনতে যান। সেসময় আতিক মোল্লার সঙ্গে আমিন খানের কথা কাটাকাটি হয়। এসময় আমিন খানের কাছে থাকা ২০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় আতিক মোল্লার লোকজন। এরই জেরে আজ সোমবার দুপুরে ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মতিউর রহমান ফকির ও আতিক মোল্লার নেতৃত্বে কয়েক’শ লোক দেশি অস্ত্র নিয়ে আমিন খানের বাড়িতে হামলা চালায়। বাড়িতে থাকা নারীরা বাধা দিলে তাদেরকে মারধর করে হামলাকারীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৭জন আহত হন। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়