ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

চিপস সিগারেট বাকীতে না পেয়ে দোকানিকে খুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ৩০ এপ্রিল ২০২৪  
চিপস সিগারেট বাকীতে না পেয়ে দোকানিকে খুন

মুন্সীগঞ্জের মিরকাদিমে চিপস ও সিগারেট বাকী দিতে অস্বীকৃতি জানানোয় মোশারফ হোসেন (৫৫) নামে এক মুদি দোকানিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে মিরকাদিম পৌরসভার কাগজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে অভিযুক্ত মোহাম্মদ রুবেলকে রাতেই আটক করেছে পুলিশ। 

জানা গেছে, অভিযুক্ত রুবেল মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সোহেলের ছোট ভাই।    

নিহত মুদি দোকানি মোশারফ মিরকাদিম পৌরসভার কাগজীপাড়া এলাকার মৃত নবু মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো গতকাল রাতেও নিহত মোশারফ দোকানে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে অভিযুক্ত রুবেল তাকে ডেকে তুলে চিপস ও সিগারেট বাকী চায়। সে দিতে অস্বীকৃতি জানালে কথা-কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত রুবেল তাকে দোকান থেকে টেনেহিঁচড়ে বের করে এনে ধারালো ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।   

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কালাম প্রধান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের শরীরের বিভিন্নস্থানে ধারালো ছুরিকাঘাত রয়েছে বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্ডার খায়রুল হাসান জানান, চিপস ও সিগারেট বাকী না দেওয়ায় কথা-কাটাকাটি এক পর্যায়ে মোশারফকে ছুরিকাঘাতে হত্যা করে অভিযুক্ত রুবেল। রাতেই তাকে রক্তমাখা ছুরিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রতন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়