ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

কুষ্টিয়ায় জাল ভোট দেওয়ার চেষ্টাকালে কাউন্সিলর আটক

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ৮ মে ২০২৪  
কুষ্টিয়ায় জাল ভোট দেওয়ার চেষ্টাকালে কাউন্সিলর আটক

কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার চেষ্টা করার সময় মীর রেজাউল ইসলাম বাবু নামের এক ওয়ার্ড কাউন্সিলরকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মুকুল সংঘ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাকে আটক করা হয়। তিনি কুষ্টিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, একটি ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়া হচ্ছে এমন অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে মীর রেজাউল ইসলাম বাবু নামে এক জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় পরে তাকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পার্থ প্রতীম শীল বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটরা নির্বাচনি দায়িত্ব পালন করছেন। এখনো এ সংক্রান্ত কোনো তথ্য আমার কাছে পৌঁছায়নি। খোঁজ নিয়ে জানার পর বলতে পারবো।

এ বিষয়ে জানতে কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু’র মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। 

আটক মীর রেজাউল ইসলাম বাবু কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে ‘আনারস’ প্রতীকের প্রার্থী আতাউর রহমান আতার পক্ষে ভোটকেন্দ্রে কাজ করছিলেন বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আবু আনছার।  

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়