ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

সার্ভার ত্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ প্রীতির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১০ মে ২০২৪   আপডেট: ১৫:৩৩, ১০ মে ২০২৪
সার্ভার ত্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ প্রীতির

প্রীতি খন্দকার হালিমা। ফাইল ফটো

সার্ভার ত্রুটির কারণে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রীতি খন্দকার হালিমা।

শুক্রবার (১০ মে) রিটার্নিং অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসকের (রাজস্ব) কাছে এ বিষয়ে অভিযোগ দেন তিনি।

প্রীতি খন্দকার হালিমা জানান, বৃহস্পতিবার মনোনয়নপত্র জমার শেষ দিনে সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানে যান তিনি। মনোনয়ন ফরমের বিভিন্ন অংশ পূরণের পর প্রস্তাবকারী ও সমর্থনকারীর ছবি অনলাইনে দেখা যাচ্ছিল না। নির্ধারিত সময় বিকেল ৪টা নাগাদও ছবি দেখা না যাওয়ার মনোনয়ন ফরম পূরণ করতে পারেননি তিনি।

হালিমা অভিযোগ করে বলেন, ‘ধারণা করছি, কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী পূর্ব পরিকল্পনা অনুযায়ী এই জটিলতার সৃষ্টি করেছেন। এ বিষয়ে প্রয়োজনে আমি উচ্চ আদালতে যাব।’

রিটার্নিং অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। কিন্তু উনি যে সময়ে সার্ভার ত্রুটির কথা বলেছেন, সে সময় আরও একাধিক প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। যে কারণে সার্ভার ত্রুটির বিষয়টি সত্য নয় বলে মনে হচ্ছে।’

মাইনুদ্দীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়