ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

মসজিদের যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই শিক্ষার্থী

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ১৭ মে ২০২৪   আপডেট: ১৮:৫৪, ১৭ মে ২০২৪
মসজিদের যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই শিক্ষার্থী

ফয়সাল ও হৃদয়

জুমার নামাজ পড়তে জামালপুরের একটি মসজিদে যাওয়ার পথে শেরপুরের শ্রীবরদীর ঘোষাইপুর এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষে দুই কিশোরের  মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (১৭ মে) দুপুর দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের তারা মিয়ার ১০ম শ্রেণিতে পড়ুয়া ছেলে ফয়সাল (১৬) ও জাহাঙ্গীর আলম মুকুলের ছেলে হৃদয় (১৭)। হৃদয় এবছর এসএসসি পরীক্ষা পাশ করেছেন। গুরুতর আহত একই গ্রামের মাসুদ রানার ছেলে তৌহিদুর রহমানকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। 

স্থানীয়রা জানায়, ফয়সাল, হৃদয় ও তৌহিদসহ ৬ বন্ধু মিলে তিনটি মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী জেলা জামালপুরের বকশীগঞ্জ উপজেলার একটি মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন। তাদের দুই মোটরসাইকেলের একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় হৃদয়কে শ্রীবরদী উপজেলা হাসপাতালে ও ফয়সালকে শেরপুর জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তৌহিদুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত তৌহিদুর রহমানের জেঠা মো. কুরবান আলী বলেন, তৌহিদুরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তারিকুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়