ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

মুন্সীগঞ্জে নির্বাচনি মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ১৭ মে ২০২৪  
মুন্সীগঞ্জে নির্বাচনি মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ১০

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের বনসেমন্ত গ্রামে নির্বাচনি মিছিলের উপর হামলায় ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েবের (দোয়াত-কলম) সমর্থকদের মিছিলে হামলা হয়েছে।

উপজেলার গাওদিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন আহতরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৫টায় স্থানীয় আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম শিকদারের নেতৃত্বে উপজেলার বড় মোকাম বাজার থেকে বিএম শোয়েবের (দোয়াত-কলম) সমর্থকদের একটি মিছিল বের হয়। মিছিলটি পূর্ব বুড়দিয়া হয়ে বনসেমন্ত এলাকায় পৌঁছালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ শিকদারের (কাপ-পিরিচ) সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। এসময় রশিদ শিকদারের সর্মথকরা গাওদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এতে দোয়াত কলম প্রতীকের ১০ জন সর্মথক আহত হয়েছেন।

অভিযুক্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য ছড়ানো হচ্ছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএম শোয়েব।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরে আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি। ক্ষতিগ্রস্তদের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রতন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়