ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ২৪ মে ২০২৪   আপডেট: ১৫:৪৯, ২৪ মে ২০২৪
নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নেত্রকোণার দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় মাসরুল মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ছোট ভাই মাসুম মিয়া (১৭)।  বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় উপজেলার চন্ডীগড় ইউনিয়নের একতাবাজার এলাকায় ঘটনাটি ঘটে। 

নিহত মাসরুল মিয়া ও আহত মাসুম মিয়া উপজেলার চন্ডীগড় ইউনিয়নের পাথারিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাজারে নাঈম মিয়া ও রায়হান মিয়া দুই ভাই ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে মাসরুল মিয়া ও মাসুমকে আঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা মাসরুল ও মাসুমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাসরুলকে মৃত ঘোষণা করেন। মাসুমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

মাসরুলের বাবা চাঁন মিয়া বলেন, ‘আমার ছেলেকে মেরে ফেলেছে ফিরোজের ছেলে রায়হান ও নাঈম। তারা আমার প্রতিবেশী। দীর্ঘদিন আগে তাদের চাচার সঙ্গে বিরোধ হয়েছিল। এরপর শালিসের মাধ্যমে সমাধানও হয়েছিল। হঠাৎ খবর পাই আমার দুই ছেলেরে মারছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।’ 

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার দেব জানান, উপজেলার একতাবাজারে প্রতিপক্ষের হামলায় মাসরুল নামের এক যুবক নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মাসুদ/ইমন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়