ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ফেনীতে সালিশে স্ট্রোক করে কাউন্সিলরের মৃত্যু 

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ২৫ মে ২০২৪  
ফেনীতে সালিশে স্ট্রোক করে কাউন্সিলরের মৃত্যু 

নুরুল আলম দিদার

সালিশ বৈঠক চলাকালে স্ট্রোক করে মারা গেছেন ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম দিদার। শনিবার (২৫ মে) দুপুর ১২টার দিকে ফেনী ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে নুরুল আলমের বয়স হয়েছে ৭০ বছর।

নুরুল আলম দিদার ফেনী পৌরসভার পশ্চিম মধুপুর পন্ডিত বাড়ির আবদুল মজিদের ছেলে। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ শনিবার সকালে মুন্সী মোকলেছুর রহমান সওদাগরের বাড়িতে পারিবারিক সালিশে যান নুরুল আলম। সেখানে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন তিনি। স্থানীয়রার তাকে দ্রুত ফেনী ডায়বেটিস হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। আজ বাদ মাগরিব পশ্চিম মধুপুর সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে নুরুল আলমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফেনী ডায়বেটিস হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মোসাদ্দেক তৌফিক ইমাম বলেন, সকাল ১১টার দিকে বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে  আনা হয় নুরুল আলমকে। পরীক্ষায় তার স্ট্রোক ধরা পরে। তাৎক্ষণিক কার্ডিওলজিস্ট তাকে চিকিৎসা দেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টার দিকে আবারো স্ট্রোক করেন তিনি। এসময় তার মৃত্যু হয়। 

কাউন্সিলর নুরুল আলমের চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব জানান, জনপ্রতিনিধি হিসেবে এলাকায় তার (নুরুল আলম) অনেক জনপ্রিয় ছিলেন। 

ওয়ার্ড যুবলীগ নেতা আবদুল কাদের শিপন বলেন, নুরুল আলম ভাই উদার মনের একজন মানুষ ছিলেন। তিনি দলের জন্য সবসময় কাজ করে গেছেন। এলাকার শান্তি ও উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন। তার মৃত্যুতে আমরা একজন যোগ্য জনপ্রতিনিধিকে হারিয়েছি। 

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী পৌরসভার কাউন্সিলরদোর মধ্যে সবচেয়ে সহজ সরল ও শান্ত প্রিয় মানুষ ছিলেন নুরুল আলম। তার আকস্মিক মৃত্যু আমাদের ব্যথিত করেছে। আমরা তার পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি। 

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়