ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় পুলিশ সদস্যের মৃত্যু: পুলিশ

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ১১ জুন ২০২৪   আপডেট: ১৭:২২, ১১ জুন ২০২৪
অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় পুলিশ সদস্যের মৃত্যু: পুলিশ

রুবেল মিয়া। ছবি সংগৃহীত

নেত্রকোণায় অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার কারণে রুবেল মিয়া (২৮) নামে পুলিশে সদস্য মারা গেছেন। এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ লুৎফুর রহমান। গতকাল সোমবার (১০ জুন) বিকেল ৫টার দিকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

এর আগে, গত রোববার নেত্রকোণা মডেল থানার ব্যারাক থেকে অসুস্থ অবস্থায় রুবেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। 

মারা যাওয়া রুবেল নেত্রকোণা শহরের কোর্ট স্টেশন এলাকায় স্ত্রী জেসমিন আক্তার ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত সপ্তাহে স্ত্রী ও সন্তানরা বাড়িতে চলে যাওয়ায় তিনি থানার ব্যারাকে থাকতে শুরু করেন।

পুলিশ  জানায়, দায়িত্ব পালন শেষে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোণা মডেল থানার মেসে রাতের খাবার খান রুবেল। এরপর ফেসবুক আইডিতে ‘দ্যা ইন্ড’ লিখে স্ট্যাটাস দেন তিনি। রাত ১২টার দিকে স্ট্যাটাসটি দেখতে পেয়ে রুবেলের ছোট ভাই ৯৯৯-এ কল করে জানান। এরপর কর্তৃপক্ষ সংশ্লিষ্ট থানাকে অবহিত করে। পরে নেত্রকোণা মডেল থানা পুলিশ রুবেলকে অসুস্থ অবস্থায় প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। 

অবস্থার অবনতি হলে রুবেলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর তাকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সোমবার বিকেল ৫টার দিকে রুবেল মারা যান। 

এ বিষয়ে জানতে রুবেলের স্ত্রী ও তার পরিবারের লোকজনের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান বলেন, কনস্টেবল রুবেল মিয়া সাড়ে ৮ বছর আগে পুলিশে যোগদান করেন। দেড় বছর আগে নেত্রকোণা মডেল থানায় যোগ দেন তিনি। পারিবারিক কলহের কারণে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দেলোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়