ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

বাসের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত, আহত ৩

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৯, ১৯ জুন ২০২৪  
বাসের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত, আহত ৩

নেত্রকোণার পূর্বধলায় বাসের ধাক্কায় মো. শাকিল মিয়া (১৭) নামের এক সিএনজি চালিত অটোরিক্সার চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। এ সময় উত্তেজিত জনতা বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

বুধবার (১৯ জুন) সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটেছে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের মহিষবেড় দক্ষিণপাড়া বাইতুল হাই জামে মসজিদ সংলগ্ন এলাকায়। দুর্ঘটনায় নিহত শাকিল পূর্বধলার সদর ইউনিয়নের শালদিঘা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা পূর্বধলার  সেহলাগামী ডিলাক্স পরিবহনের একটি বাস সকাল ৭টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের মহিষবেড় দক্ষিণপাড়া বাইতুল হাই জামে মসজিদ সংলগ্ন এলাকায় বিপরীতমুখী একটি সিএনজি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। অটোরিক্সাটি মাছ আনতে ময়মনসিংহের গৌরিপুরে যাচ্ছিল। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় অটোরিক্সার চালক শাকিল মিয়া, একই গ্রামের নিপেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে হালান চন্দ্র বর্মন (৪৫), নগেন্দ্র চন্দ্র দাসের ছেলে আরাধন চন্দ্র দাস (৪০) ও অজ্ঞাত এক যুবক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অটোরিক্সা চালক শাকিল মারা যান। পরে উত্তেজিত জনতা বাসটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ‘বাসের চালক পালিয়ে গেছেন। অটোরিক্সা ও বাস উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

দেলোয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়