ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ঢাবি সাংবাদিক সমিতির কার্যালয়ে হট্টগোল

অসৌজন্যমূলক আচরণ: প্রকাশ্যে ক্ষমা চাইলেন ২ ছাত্রলীগ নেতা

ঢাবি সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২১:২৭, ১২ ফেব্রুয়ারি ২০২৪
অসৌজন্যমূলক আচরণ: প্রকাশ্যে ক্ষমা চাইলেন ২ ছাত্রলীগ নেতা

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) কার্যালয়ে ঢুকে ডুজা সদস্যের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাজিব হোসাইন ও সামদানী প্রত্যয়।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) নির্বাচন উপলক্ষে সাংবাদিক সমিতি কার্যালয়ে সংবাদ সম্মেলন চলাকালে হট্টগোল করেন তারা। এরপর রাতেই উক্ত ঘটনার জন্য ক্ষমা চান।

রাজিব বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের আইন সম্পাদক ও হল ডিবেটিং ক্লাবের সাধারণ সম্পাদক। অন্যদিকে, সামদানী ঢাবি ছাত্রলীগের অন্তর্ভুক্ত সামাজিক বিজ্ঞান অনুষদ শাখার দপ্তর সম্পাদক এবং সলিমুল্লাহ মুসলিম হল ডিবেটিং ক্লাবের বিতর্ক ও কর্মশালা সম্পাদক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার ডিইউডিএস নির্বাচন উপলক্ষে সাংবাদিক সমিতি কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সংবাদ সম্মেলনের আয়োজন করে নির্বাচন কমিশন। সংবাদ সম্মেলন চলাকালে হঠাৎ সমিতি কার্যালয়ে ঢুকে হট্টগোল শুরু করেন ছাত্রলীগ নেতা সামদানী ও রাজিব। তারা ডিইউডিএস নির্বাচনে ‘বিদ্রোহী পক্ষ’। 

পরবর্তীতে ডুজার সদস্য ও ডেইলি অবজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাওসিফুল ইসলাম তাদের কার্যালয়ে হট্টগোল করতে নিষেধ করেন। এ সময় তারা নিষেধ অমান্য করে অসৌজন্যমূলক আচরণ শুরু করেন। এক সময় তারা ওই সাংবাদিকের দিকে তেড়ে যান।

পরবর্তীতে রাত ৮টার দিকে ‘বিদ্রোহী পক্ষের’ সংবাদ সম্মেলনে ডুজা সদস্যদের কাছে প্রকাশ্যে ক্ষমা চান দুই ছাত্রলীগ নেতা। এ সময় সামদানী বলেন, আমি আমার আচরণের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমার আচরণে যদি কারও মনোক্ষুণ্ন হয়ে থাকে, আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

হারুন/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়