ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

পবিপ্রবি শিক্ষককে মারধরের ঘটনায় আন্দোলন অব্যাহত

পবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৯:২৩, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
পবিপ্রবি শিক্ষককে মারধরের ঘটনায় আন্দোলন অব্যাহত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) কর্মকর্তা কর্তৃক শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো শিক্ষক-শিক্ষার্থীদের আন্দোলন চলমান রয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় একাডেমিক ভবনে শিক্ষক সমিতির পক্ষ থেকে অবস্থান কর্মসূচি পালন করা হয়। একই সময়ে শিক্ষার্থীরাও বিক্ষোভ মিছিল করে।

শিক্ষক সমিতি এবং শিক্ষার্থীদের উভয় কর্মসূচি থেকেই অভিযুক্ত কর্মকর্তা (পিও টু প্রোভিসি) মো. সামসুল হক ওরফে রাসেলের স্থায়ীভাবে চাকরিচ্যুতের দাবি জানানো হয়।

অবস্থান কর্মসূচি থেকে শিক্ষক প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্তর সঙ্গে এক জরুরি সভায় অংশগ্রহণ করে। মিটিং পরবর্তী শিক্ষক প্রতিনিধি দল অভিযোগ করেন, উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত তাদের সঙ্গে শ্রমিকদের মতো আচরণ করেন। এতে শিক্ষক প্রতিনিধি দল অত্যন্ত ক্ষুব্ধ। উপাচার্যের সঙ্গে তাদের কোনো ফলপ্রসূ আলোচনা হয়নি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের আচরণ, সীদ্ধান্ত কোনো কিছুই সন্তোষজনক নয়।

প্রসঙ্গত, আগামীকাল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) শিক্ষক সমিতির আন্দোলন চলমান থাকবে এবং শিক্ষার্থীরাও তাদের আন্দোলন চলমান রাখবে বলে জানা গেছে।

/আনিসুর/মেহেদী/

সর্বশেষ

পাঠকপ্রিয়