ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

পাবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি মামুন, সম্পাদক জাহিদ

পাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৪  
পাবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি মামুন, সম্পাদক জাহিদ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২৪ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক কালবেলার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে দুপুর ১টায় প্রধান নির্বাচন কমিশনার ড. মো. কামাল হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এসময় নির্বাচন কমিশনার ড. মো. নাজমুল হোসেন, মো. ফারুক হোসেন চৌধুরী ও উজ্জ্বল কুমার বিশ্বাস ছাড়াও  পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।

সাত সদস্য বিশিষ্ট কমিটিতে দপ্তর সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের নাজমুল হুদা শিথিল, কোষাধ্যক্ষ পদে দৈনিক সকালের সময়ের মিন শাহরিয়ার নিলয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে স্বদেশ বার্তার সাব্বির ইফতেখার সাকিব জয়ী হয়েছেন। এছাড়াও কার্যকরী সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ বুলেটিনের এমরান হোসেন তানিম ও দ্যা ডেইলি ক্যাম্পাসের মোজাহিদ হোসেন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সাতটি পদের জন্য পাঁচজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সভাপতি ও কোষাধ্যক্ষ পদ দুটির জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

/আহসান/মেহেদী/

সর্বশেষ

পাঠকপ্রিয়