ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

বাকৃবি অফিসার পরিষদের নেতৃত্বে আরীফ-আমজাদ

বাকৃবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২০ ফেব্রুয়ারি ২০২৪  
বাকৃবি অফিসার পরিষদের নেতৃত্বে আরীফ-আমজাদ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে সংস্থাপন শাখার অ্যাডিশনাল রেজিস্ট্রার আরীফ জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক পদে সম্প্রসারণ কেন্দ্রের উপ-পরিচালক মোহাম্মদ আবুল বাসার আমজাদ নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনে আরীফ জাহাঙ্গীর ২৫৮ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. মো. এনামুল হক সরকারকে পরাজিত করে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং মোহাম্মদ  আবুল বাসার আমজাদ ১৫৪ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ মাহবুবুর রহমানকে (আলমগীর) পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন । 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টায় নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কৃষিবিদ মো. সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে অফিসার পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়। 

১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোহাম্মদ সাইফুল হক (মাসুম), যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ আনোয়ারুল ইসলাম (মিথুন), কোষাধ্যক্ষ সৈয়দ আমান-উদ-দৌলা খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোয়াইদ আহমদ মুবিন এবং সদস্য পদে শেখ মো. সামউ্জ্জামান (রতন), ডা. আবুল কালাম মোহাম্মদ আজাদ, আহম্মদ আশফাক জামিল, মো. কামাল হাসান, মো. সিরাজুল ইসলাম ও ড. মো. সাখাওয়াত হোসেন নির্বাচিত হয়েছে।

এছাড়াও এই কমিটিতে দফতর ও প্রচার সম্পাদক পদে মোহাম্মদ আল-আমীন আল-মাহমুদ ও মহিলা সম্পাদিকা পদে জান্নাতুল ফেরদৌস তানিয়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

/লিখন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়